সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
মাভাবিপ্রবিতে শিক্ষক সমিতির নির্বাচনে ড. শাহীন সভাপতি ও ড. মাসুদার সম্পাদক

মাভাবিপ্রবিতে শিক্ষক সমিতির নির্বাচনে ড. শাহীন সভাপতি ও ড. মাসুদার সম্পাদক

প্রতিদিন প্রতিবেদক মাভাবিপ্রবি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে ”শাহীন-মাহবুব প্যানেল” থেকে ড. মুহাম্মদ শাহীন উদ্দিন সভাপতি এবং ”বাঙ্গালী জাতীয়তাবাদ, মক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত প্রগতিশীল শিক্ষক সমাজ প্যানেল” থেকে ড. মোঃ মাসুদার রহমান সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচনটি রোববার সকাল ১০.০০ থেকে দুপুর ২.০০ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ২য় একাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষক সমিতির নির্বাচনে অংশগ্রহণকারী বাঙ্গালী জাতীয়তাবাদ, মক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত প্রগতিশীল শিক্ষক সমাজ প্যানেলের পক্ষ থেকে যুগ্ম-সম্পাদক পদে গৌরাঙ্গ কুমার পাল, দপ্তর সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্ধিতায় আরঙ্গজেব আকন্দ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ইফতেখার আহমেদ, নির্বাহী সদস্য পদে ১ম মোঃ দেলোয়ার আহমেদ, ২য় শাকিল মাহমুদ শাওন, ৩য় ড. মোঃ আশরাফ আলী, ৪র্থ কাজী মেসবাহ উদ্দিন আহমদ, ৫ম ইশরাত জাহান ইরা নির্বাচিত হয়েছেন।

শাহীন-আনোয়ার প্যানেল থেকে সহ-সভাপতি পদে আবু সাঈম মোহাম্মদ দেলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ পদে ড. সৈয়দ মওদুদ-উল-হক, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে ড. কাউসার আহমেদ, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক পদে মোঃ মূর্তজা রেজা লিংকন, নির্বাহী সদস্য পদে ৬ষ্ঠ ড. মোঃ রোস্তম আলী নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে ১৫ টি পদের বিপরীতে ৩টি প্যানেলের মাধ্যমে মোট ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে অধ্যাপক ড. মোস্তফা কামাল নাসির, নির্বাচন কমিশনার হিসেবে ড. মোঃ আনিসুর রহমান আনিছ ও মোঃ মাহফুজ রেজা দায়িত্ব পালন করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840